যেকোনো GP / BanglaLink নাম্বার এর একাউন্ট ব্যালেন্স চেক করুন একটি টেলিগ্রাম বট দিয়ে

কিভাবে যেকোনো GP / BanglaLink নাম্বার এর একাউন্ট ব্যালেন্স চেক করবেন ।


আসসালামু আলাইকুম ।
তো কেমন আছেন আপনারা ?

আমি হলাম শাহরিয়ার আবিদ (নাম ইয়াদ কারলো , কাম আয়গা 😉😎🤓)

আর আজ আমি আপনাদের কাছে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে ।


তো চলুন,শেষ শুরু করা যাক


ধরুন , আপনার একটি ফ্রেন্ড আপনাকে অনেকদিন ধরে কল দেয়নি বা যোগাযোগ করেনি । হঠাৎ আপনি তাকে কল করে বললেন "কিরে দোস্ত , অনেকদিন ধরে কল দিচ্ছিস না যে ?" তখন সে যদি বলে "নারে দোস্ত , আমার ফোনে আসলে ব্যালেন্স নেই " । তখন কিন্তু আপনি এই বট দিয়ে সহজেই তার ফোনের ব্যালেন্স জেনে নিতে পারবেন (সে জানবেও না যে আপনি তার ব্যালেন্স দেখেছেন বা তার ফোনে sms বা otp ও যাবে না) । তার ফোনে যদি ব্যালেন্স থেকে থাকে , তাহলে আপনি তাকে বলতে পারবেন "কিরে দোস্ত , মিথ্যা বলিস কেনো । তোর ফোনে তো ২৭ টাকা ৫৬ পয়সা রয়েছে "। তখন সে কিন্তু অবাক হয়ে যাবে ।"


এই অবাক করা বটটির লিংক হচ্ছে :

তো প্রথমে আমরা বটটি Start করে নিবো ।

তারপর Menu তে ক্লিক করবো ।



মেনুতে ক্লিক করার পর আমরা কয়েকটি অপশন দেখতে পাবো । সেখান থেকে ➡️ (Next) এ ক্লিক করবো ।


➡️ (Next) Page আসার পর "💰 Balance Info" তে ক্লিক করবো ।


তারপর বট আমাদের বলবে সিম অপারেটর সিলেক্ট করার জন্য । আমি GrameenPhone এ ক্লিক করলাম (কেননা আমার বাংলালিংক সিম নেই । আপনাদের বাংলালিংক সিম থাকলে দেখে নিয়েন । আর অধিকাংশ মানুষ রক্ত - চোষা গ্রামীণফোন কোম্পানির সিম ইউজ করে ।)


তারপর বট আমাদের বলবে GP নাম্বার দিতে (০১ এর পর থেকে থেকে)। আমি আমার Gp নাম্বারটি দিয়ে দিলাম দেখেন বট বলছে ১৬.৭১ টাকা আছে ।




বটটি যে সত্যিই কাজ করে তার প্রমাণ দেখানোর জন্য আমি *৫৬৬# কোড ডায়াল করলাম । দেখেন সত্যি সত্যিই আমার সিমে ১৬.৭১ টাকা আছে ।




পোস্টটি ভালো লেগে থাকলে পোস্টটিতে লাইক দিয়ে আপনার মহা মূল্যবান মতামত জানাতে ভুলবেন না কিন্তু (ভুলে গেলে আমাকে দোষারোপ করতে পারবেন না) ।


Post a Comment

কোনো সমস্যা থাকলে জানাবেন। ধন্যবাদ!

Previous Post Next Post

Popular Items